প্রার্থনা
- নাছির রিয়াদ ০৩-০৫-২০২৪

বিধাতার দিকে মুখকরে
তাকিয়ে আছে অশ্রুবিন্দু
দুঃখবোধ তুমি ছুঁয়ো না আমায়
ছুয়ে দিলেই ঝরে পড়বো
বাসি গোলাপের পাঁপড়ির মত।

আমার অনন্ত হাঁসি-কান্না,
জোয়ার হয়ে উঠ যাপনের নদীতে
ঢেউ হয়ে চলাৎ চলাৎ
আচড়ে পড় জীবনের পাড়ে
গড়ে দাও কিংবা ভেঙ্গে নিয়ে যাও।

দুঃখবোধ তুমি আমায় ছুঁয়ো না
এ আমার একজীবনের প্রার্থনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।